1. admin2@bdstartv.com : admin :
  2. admin@bdstartv.com : admin :
  3. sobujhossain.asiantv@gmail.com : kmsobuj.myreportjtv@gmail.com :
শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন

বাড়িওয়ালার জাল দলিলের প্রতারণার ফাঁদে ভাড়াটিয়া গার্মেন্টস শ্রমিক জাহাঙ্গীর আলম

STAR TV DESK
  • Update Time : শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪
  • ৭৩ k

 

স্টাফ রিপোর্টার:

আশুলিয়ায় নরসিংহপুর বুড়িরপাড়া এলাকার কাজিমুদ্দিন (৩৫) পিতা মোঃ হবিল্লাহ এবং বোন মমতাজ বেগম(৪০) পিতা মোঃ হবিল্লাহ নামে বাড়ীওয়ালার জাল দলিলের প্রতারণার শিকার হন গার্মেন্টস শ্রমিক জাহাঙ্গীর আলম।
জাহাঙ্গীর আলম বলেন আমি গরীব অসহায় হতদরিদ্র একজন মানুষ। আমাকে বিপদে ফেলছে কাজিমুদ্দিন। কাজিম উদ্দিনকে আমি জিজ্ঞেস করতে গেলে তিনি আমাকে বিভিন্ন ধরনের হুমকি ধামকি দিয়ে ভয়ভীতি  প্রদর্শন করে। আমি ভয়ে
আশুলিয়া থানায় অভিযোগ করেছি। জাহাঙ্গীর আলমের বক্তব্য এই যে আমি নিম্নস্বাক্ষরকারী জাহাঙ্গীর আলম( ৪২) পিতা মোঃ আবুল কালাম মাতা মোসা: জাহানারা বেগম। সাং গোপদা,থানা রাজারহাট, জেলা কুড়িগ্রাম। এ/পি নরসিংহপুর বুড়ির পাড়া মিয়া মার্কেট ইলিয়াস এর বাড়ি থানা আশুলিয়া জেলা ঢাকা থানায় হাজির হইয়া বিবাদী মোঃ কাজিম উদ্দিন বয়স ৩৫ পিতা মোঃ হবিল্লাহ। মোছা: মমতাজ বেগম বয়স ৪০ পিতা মোঃ হবিল্লাহ। উভয় সাং নরসিংহপুর বুড়িপাড়া মিয়া মার্কেট থানা আশুলিয়া জেলা ঢাকা এর বিরুদ্ধে এই মর্মই অভিযোগ দায়ের করিতেছে যে বিবাদী দল পরস্পর ভাই বোন গত এক বছর যাবত ১ নং বিবাদীর বাড়িতে আমি আমার পরিবার সহ ভাড়াটিয়া হিসেবে বসবাস করিতেছিলাম। আমি লেখাপড়া জানিনা বিবাদী দল পরস্পর জোক সাজেসে আমার সরলতার সুযোগ নিয়ে তাহাদের বাড়ি আমার নামে ভুয়া জাল দলিল তৈরি করিয়া ১ নং বিবাদী আমার নামে জিরাবো পল্লী মঙ্গল এনজিও হইতে এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা ও স্কেচ এনজিও হইতে এক লক্ষ টাকা ঋণ উত্তোলন করে বিবাদী দল আমাকে বিভিন্নভাবে ভুল বুঝাইয়া আমার নিকট হতে স্বাক্ষর নেয়।আমি সরল বিশ্বাসে তাহাদের কাগজপত্রের স্বাক্ষর দেই বিবাদী দল সঠিকভাবে ঋণ পরিশোধ না করায় এনজিও কৃতপক্ষে আমাকে বিভিন্নভাবে চাপ সৃষ্টি করিতেছে গত ইং ১২-৩-২০২৪ তারিখ সকাল অনুমান ১০ঃ০০ ঘটিকার সময়  পল্লী মঙ্গল এনজিও এর কৃতপক্ষ আমার বর্তমান বাসায় আসিয়া বিবাদী দল  টাকা আমার নিকট চাইলে আমি টাকা দিতে অস্বীকার করায় আমাকে বিভিন্ন ভয়-ভীতি ও হুমকি প্রদান করেন। ঘটনার বিষয়ে বিবাদী দলকে জানালে তাহারা কোন সঠিক জবাব না দিয়া উল্টা আমাকে প্রাননাশের হুমকি দেয়।তাহাদের ঋণ পরিশোধ না করিয়া আমার সরলতার সুযোগ নিয়ে আমাকে ফাঁসাইয়া দিয়া বড় ধরনের ক্ষতি করিতে পারে। ঘটনার বিষয় আমি আমার আত্মীয়-স্বজনের সাথে পরামর্শ করিয়া থানায় আসিয়া অভিযোগ দায়ের করিতে বিলম্ব হলো। অতএব উল্লেখিত ঘটনার বিষয়ে তদন্ত পূর্ব আইনগত ব্যবস্থা গ্রহণ করিতে জনাবের মর্জি হয়।
সাংবাদিকদের তিনি বলেন শুধু আমার সাথে নয় আরো ৫ থেকে ৬ জনের সাথে এরকম প্রতারণা করছে। আমার কাছে প্রমান সহকারে ওই ভুক্তভোগী ও ঘুরতেছে। আসলে এটা একটা চক্র শুধু কাজিমুদ্দিন নয় তার বোন সহ আরো এদের সাথে কয়েকজন আছে মিলিত এটা একটা চক্র।
আমি আইনের কাছে এর বিচার চাই। আমার মত ভুক্তভোগী আর জানি কেউ না হয়।
কাজিম উদ্দিনকে একাধিক বার ফোন দেওয়া হলেও সে ফোন রিসিভ করেননি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 STAR TV
Design & Develop BY Coder Boss