1. admin2@bdstartv.com : admin :
  2. admin@bdstartv.com : admin :
  3. sobujhossain.asiantv@gmail.com : kmsobuj.myreportjtv@gmail.com :
শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন

কাঠ মিস্ত্রি সোহেল মোল্লা হত্যার অন্যতম আসামী গোলাম রাব্বি গ্রেফতার

STAR TV DESK
  • Update Time : বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪
  • ৬৭ k

 

মোঃ জহুরুল হক,আশুলিয়া ঢাকা:

গত ইং ১১/০৩/২০২৪ তারিখ অনুমান ১৮.৪০ ঘটিকায় সাভার মডেল থানাধীন সাভার বাজার রোডস্থ প্রাইম ব্যাংকের পূর্ব পাশে শাহাদাৎ হোসেন এর মার্কেটের পিছনে পরিত্যক্ত ফাঁকা জায়গায় কাঠ মিস্ত্রি সোহেল মোল্লা (২৫) কে অজ্ঞাতনামা আসামীরা পূর্ব শত্রুতার জের ধরিয়া পরিকল্পিতভাবে ডেকে নিয়ে ধারালো চাকু দ্বারা আঘাত করিয়া হত্যা করে। ডিসিস্ট সোহেল মোল্লা এর স্ত্রী সুলতানা আক্তার মীম এর অভিযোগের প্রেক্ষিতে সাভার মডেল থানার মামলা নং-২৪, তাং-১২/০৩/২০২৪, ধারা-৩০২/৩৪ পেনাল কোড রুজু করা হয়। মামলাটির তদন্তভার এসআই মোঃ হাসান সিকদার এর উপর অর্পন করা হয়। ঢাকা জেলার  পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান পিপিএম (বার)  দিক-নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম, অপস্ ও ট্রাফিক (উত্তর), অতিরিক্ত পুলিশ সুপার (সাভার সার্কেল) ও সাভার মডেল থানার অফিসার ইনর্চাজের নির্দেশনায় মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ হাসান সিকদার সহ একটি চৌকশ টিম বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করিয়া ঘটনার সহিত জড়িত আসামী গোলাম রাব্বি (২১)-কে গ্রেফতার করা হয় এবং ঘটনার সময় আসামীর পরিহিত শার্ট, যাহাতে ডিসিস্ট এর রক্ত মাখা জব্দ করা হয়। ঘটনার সহিত জড়িত অপর পলাতক আসামী আল-আমিন-কে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

প্রাথমিক তদন্তে জানা যায় গত ইং-১১/০৩/২০২৪ তারিখ অনুমান ১৮.৪০ ঘটিকায় ডিসিস্ট সোহেল ও তাহার মামাতো ভাই মোঃ আল-আমিন তাদের ফার্নিচানের দোকানে নকাশার কাজ করতেছিল। এমতাবস্থায় প্রথমে পলাতক আসামী মোঃ আল আমিন এবং ধৃত আসামী গোলাম রাব্বি তাহাদের দোকানে আসে। এরপর আসামী গোলাম রাব্বি সিগারেট খাওয়ার প্রস্তাব দিলে প্রথমে পলাতক আসামী মোঃ আল আমিন, ধৃত আসামী গোলাম রাব্বি এবং ডিসিস্ট এর মামাতো ভাই মোঃ আল-আমিন প্রাইম ব্যাংকের পূর্ব পাশে শাহাদাৎ হোসেন এর মার্কেটের পিছনে পরিত্যক্ত ফাঁকা জায়গায় যায়। কিছুক্ষন পর ডিসিস্ট সোহেল মোল্লাও তাদের সাথে সিগারেট খাওয়ার জন্য উল্লেখিত স্থানে আসে। অনুমান ৪/৫ মিনিট পর ডিসিস্ট এর মামতো ভাই মোঃ আল-আমিন ফার্নিচারে দোকানে চলে আসে। তখন পূর্ব শত্রুতার কারনে ডিসিস্ট সোহেল মোল্লা-কে ধৃত আসামী গোলাম রাব্বি ঝাপটিয়ে ধরে রাখে এবং পলাতক আসামী মোঃ আল আমিন তার পকেটে থাকা ধারালো চাকু দ্বারা ডিসিস্ট সোহেল মোল্লার বুকের বাম পাশে সহ শরীরের বিভিন্ন অংশে আঘত করে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। তখন ডিসিস্ট এর মামাতো ভাই মোঃ আল আমিন সহ আশপাশের লোকজন সোহেল মোল্লাকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সোহেল মোল্লাকে মৃত বলিয়া ঘোষনা করেন।

উদ্ধারকৃত আলামত- ধৃত আসামীর রক্ত মাখা পরিহিত সাদা শার্ট।
আসামীর নাম-ঠিকানা- গোলাম রাব্বি (২১), পিতা-আরশেদ আলী, মাতা-হালিমা বেগম, সাং-রগুনাথপুর, ডাকঘর-জাফারগঞ্জ, থানা-শিবালয়, জেলা-মানিকগঞ্জ, এ/পি সাং-বাসা নং-২৫/১৫, বিনোদ বাইদ, হিজলাপাড়া, জনৈক মোবারক হোসেন এর বাড়ির ভাড়াটিয়া, থানা-সাভার, জেলা-ঢাকা।
পলাতক আসামীর নাম-ঠিকানা- মোঃ আল-আমিন (২৫), পিতা-সোহেল, সাং-তালগাছিয়া, থানা-কাঁঠালিয়া, জেলা-ঝালকাঠি, এ/পি সাং-সাভারে ভাসমান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 STAR TV
Design & Develop BY Coder Boss