1. admin2@bdstartv.com : admin :
  2. admin@bdstartv.com : admin :
  3. sobujhossain.asiantv@gmail.com : kmsobuj.myreportjtv@gmail.com :
শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন

ভালোবাসার বন্ধন গ্রুপের ২ বছর পর্দাপন উপলক্ষে এতিমদের মাঝে খাবার ও উপহার সামগ্রী বিতরণ।

STAR TV DESK
  • Update Time : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৫৪ k

 

নিজস্ব প্রতিবেদক:

এডমিন আলাউদ্দিন হিমেল বলেন আসসালামু আলায়কুম, আমার প্রিয় বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ,
সব কিছুর অবদান হচ্ছে মহান আল্লাহতালার মহান আল্লাহতালার দোয়ায় উনার অশেষ মেহেরবানীতে গত কালকের কার্যক্রম সুন্দরভাবে সাফল্যময় হয়েছে, মহান আল্লাহতালার দরবারে যে রকমই চেয়েছি সেই পরিকল্পনা মোতাবেক কার্যক্রম গুলো সুন্দর হয়েছে তারপরও অবদান শেষ করা যাবে না আমাদের সম্মানিত এডমিন প্যানেল এবং আমাদের গ্রুপের সকল মেম্বারদের দোয়ায় আমরা মাদ্রাসার এতিম বাচ্চাদের জন্য খাওয়া-দাওয়ার আয়োজন, ডেঙ্গু বিষয় নিয়ে সচেতন মূলক পরামর্শ ,ফ্রি মেডিকেল ক্যাম্পিং ,বাচ্চাদের কিছু উপহার সামগ্রী , মিলাদ ও দোয়ার আয়োজন মাদ্রাসার বাচ্চাদের জন্য করতে পেরেছি সাফল্যভাবে ।প্রোগ্রামকে কেন্দ্র করে যারা যারা সেখানে ছিলেন তাদের অবদান কখনো ভুলবো না, তারা নিরলস ভাবে সুন্দর ভাবে পরিচালনা করেছেন, ধন্যবাদ দিয়ে আমি যাদেরকে কখনো ছোট করবো না আমার সম্মানিত প্রিয় বড় ভাই Md Shamim ভাই, Sk Jhinuk Islam , Mehedi Hasan Jim ভাই , Oashim Akram ভাই , Shoyeb Akhtar ভাই, Md Hasmot ভাই , কাউছার আহমেদ ভাই,Md Imran Nazir ছোট ভাই, Mariya Rahman Maya , মোশারফ ভাই, আরজু ইসলাম, Jerin Sultana , Shanta Islam Tushi , সাইফুল ভাই, সিজান খান, Muhammad Rony ভাই ,আরো অনেকে আছে তারা সকাল থেকে নিয়ে নিরালশ ভাবে পরিশ্রম করে যাচ্ছে ।প্রোগ্রামটা জেনে তাদের কারণেই প্রোগ্রামটা খুবই সুন্দর হয়েছে এবং চমৎকার হয়েছে। আমাদের প্রত্যেকটা প্রোগ্রাম আল্লাহতালার রহমতে খুবই সুন্দর ভাবে চমৎকার হয় এই প্রোগ্রাম। আমরা অসংখ্য প্রোগ্রাম আল্লাহতালার রহমতে সফলময় করে তুলতে পেরেছি।
যারা যারা অসহায় এতিম বাচ্চাদের পাশে ছিলেন তাদের আন্তরিকতা কখনো ভুলার মত না, তাদের প্রতি আমার অবিরাম এবং অফুরন্ত ভালোবাসা থাকবে। আমাদের এই ভালোবাসা বন্ধন গ্রুপের জন্য সবাই দোয়া করবেন যাতে এই বন্ধন গ্রুপটাকে নিয়ে এগিয়ে যেতে পারি। জয় আমাদের নিশ্চিত ।আমাদের একটাই স্লোগান থাকবে সেটা হল যতদিন দেহে আছে প্রাণ , মানবতার জন্য লড়ে যান, এই স্লোগানকে সামনে রেখে ভালোবাসার বন্ধন গ্রুপ প্রতিটা কাজেই ধাপে এগিয়ে যাবে, ইনশাআল্লাহ ।

সম্মানিত সিনিয়র মডারেটর সাংবাদিক মোঃ শামীম আহমেদ বলেন ভালোবাসার বন্ধন গ্রুপ
একটা পরিবার এখানে যারা এডমিন থেকে শুরু করে মেম্বার গন আছেন সবাই অনেক আন্তরিক ও সামাজিক অনেক ভালো মনের মানুষ। কথায় আছে দশের লাঠি একের বোঝা তাই আমরা বরাবরই সবসময় প্রতিটা সামাজিক ভালো কাজের সাথে থেকে অসহায় হতদরিদ্র মানুষের পাশে দাঁড়িয়ে কিছুটা হলেও সাহায্যর হাত বাড়িয়ে দিয়ে মানুষের উপকার করার চেষ্টা করি। তাই ধামরাই একটি এতিমখানায় আমরা ফ্রী চিকিৎসা সেবা সহ ঔষধ বিতরণ, উপহার সামগ্রী সহ এতিমদের দুপুরের খাবারের ব্যাবস্হা করছি এবং এই কুরআনের পাখিদের নিয়ে আমরা একসাথে দুপুরের খাবার খেয়েছি। আসলে অনেক ভালো লেগেছে দিনটি ভালো কেটেছে। আমরা ভালবাসা বন্ধন গ্রুপ প্রতিটা ভালো কাজের সাথে ছিলাম আছি থাকবো ইনশাআল্লাহ।

পরিশেষে সকলের জন্য দোয়া করে অনুষ্ঠান সমাপ্ত করা হয়েছে। সেই সাথে যারা যারা সদস্য বা সদস্যদের বাহিরে এই ভালো কাজের জন্য সহযোগিতা করেছেন সকলকে ধন্যবাদ জানাইছেন এডমিন প্যানেলের পক্ষ থেকে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 STAR TV
Design & Develop BY Coder Boss