1. admin2@bdstartv.com : admin :
  2. admin@bdstartv.com : admin :
  3. sobujhossain.asiantv@gmail.com : kmsobuj.myreportjtv@gmail.com :
শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন

আশুলিয়ায় পবিত্র জশনে জুলুছে ঈদে মিলাদুন্নবী (দ.) উদযাপন

STAR TV DESK
  • Update Time : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৮ k

 

নিজস্ব প্রতিবেদক:

সাভারের আশুলিয়ায় যথাযোগ্য ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পবিত্র জশনে জুলুছে ঈদে মিলাদুন্নবী (দ.) উদ্‌যাপিত হয়েছে। এসময় শোভাযাত্রায় বিশ্বনবী হযরত মুহাম্মদের (সা.) জন্ম ও ওফাত দিবসে তার কর্মময় জীবন আদর্শের স্মরণ ও অনুকরণের মাধ্যমে পৃথিবীতে শান্তি প্রতিষ্ঠায় সমগ্র বিশ্ববাসীকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানানো হয়।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে আশুলিয়ার চিত্রশাইল কাদেরিয়া চিশতিয়া রহমানিয়া ইসলামিয়া খানকাহ্ শরীফের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী (দ.) উদযাপনে খিতাপচর রহমানিয়া দরবার শরীফের পরিচালনায় শোভাযাত্রা ও মিলাদ মাহফিলের আয়োজন করেন আঞ্জুমানে রহমানিয়া আশেকানে আউলিয়া পরিষদ ঢাকা মহানগর শাখার সভাপতি সাঈদ মীর ও সাধারণ সম্পাদক শাহ-আলম ভূইয়া।

এসময় খিতাপচর রহমানিয়া দরবার শরীফের একমাত্র সাজ্জানশীন মেহমানে আলা হযরত আলহাজ্ব ছৈয়দ শাহ্ নজরুল ইসলাম ও প্রধান বক্তা পীরজাদা মাওলানা মুফতি ছৈয়দ আসহাব উদ্দিনের উপস্থিতিতে জশনে জুলুস শোভাযাত্রায় হাজারো মুসলমান অংশ নিয়ে জামগড়া চৌরাস্তা হয়ে শোভাযাত্রাটি বাইপাইল-আবদুল্লাহপুর মহাসড়ক পদক্ষীণ করে কাদেরিয়া চিশতিয়া রহমানিয়া ইসলামিয়া খানকাহ্ শরীফে এসে দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে শেষ হয়।

এ শোভাযাত্রা থেকে বিশ্ব মানবতার শান্তির দূত হযরত মুহাম্মদের (সা.) সম্মানে দরুদে সালাম উচ্চারণের সঙ্গে সঙ্গে আল্লাহু আকবার প্রতিধ্বনিতে দিনটিতে ধর্মপ্রাণ মুসলমানরা নফল রোজা রাখেন। তাঁরা কোরআন শরিফ তিলাওয়াত, দান-খয়রাতসহ নফল ইবাদতের মধ্য দিয়ে দিনটি অতিবাহিত করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 STAR TV
Design & Develop BY Coder Boss